ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

জমি নিয়ে বিরোধ, সন্ত্রাসী হামলায় আহত ৫

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩৬, ২৮ এপ্রিল ২০২১

যশোরের বেনাপোলে জমি নিয়ে বিরোধের জেরে ৫ জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে। তাদেরকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধ্যায় বেনাপোল পোর্ট থানার গয়ড়া চৌরাস্তা এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, গয়ড়া গ্রামের কুদ্দুস হোসেনের ছেলে খাইরুল ইসলাম (৩৭), তার ভাই মনিরুল ইসলাম (২৬), একই গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে মোমিন হোসেন (৪২), আব্দুর রবের ছেলে ফজের আলী (৩৫) ও ইসহাক হোসেনের ছেলে ছোটন হোসেন (৩২)।

আহত খাইরুল ইসলাম জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে আমার মামা আমিন উদ্দিন ও তার তিন ছেলেসহ আরও দুইজনকে নিয়ে সন্ধ্যায় হঠাৎ করে আমাদের বাড়িতে এসে তাদের কাছে থাকা ধারালো অস্ত্র লাঠিসোঁটা দিয়ে আমাদের ৫ জনের উপরে অতর্কিত হামলা চালায়। আমাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাদের আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ বিষয়ে আমার ছোট ভাই জহিরুল ইসলাম বেনাপোল পোর্ট থানায় গিয়ে তাদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মামুন খান বলেন, জমি নিয়ে বিরোধের জেরে তাদের উপর হামলার ঘটনায় বেনাপোল গয়ড়া গ্রামের খাইরুল ইসলামের ভাই জহিরুল বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। তদন্ত করে অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলে জানান তিনি। 
কেআই//


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি