ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

করোনা আক্রান্ত ডা. নিরঞ্জন দেবের মৃত্যু

শ্রীমঙ্গল প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৫, ৩০ এপ্রিল ২০২১

ডা. নিরঞ্জন দেব

ডা. নিরঞ্জন দেব

করোনায় আক্রান্ত হয়ে পরলোক গমন করেছেন মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বিশিষ্ট চিকিৎসক ডা. নিরঞ্জন দেব (ওঁ দিব্যান্ লোকান্ স্ব:গচ্ছতু)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৪ বছর। মৃত্যুকালে করোনা ছাড়াও আরও বিভিন্ন রোগে আক্রন্ত ছিলেন তিনি। 

ডা. নিরঞ্জন দেব, স্ত্রী, দুই ছেলে দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন। গত ১৯ এপ্রিল তার করোনা পজেটিভ হলে তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকালে তার মৃত্যু হয়। স্বাস্থ্যবিধি মেনে ওই সন্ধ্যায় মৌলভীবাজার গিয়াসনগর ইউনিয়নের সুনগরী গ্রামে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়। 

ডা. নিরঞ্জন দেব দীর্ঘদিন বাংলাদেশ চা গবেষণা কেন্দ্রের বিলাসছড়া চা বাগানের চিকিৎসক ছিলেন। অবসরকালে তিনি শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডে পুরবী ফার্মেসী পরিচালনা করতেন এবং সেখানে বসে রোগী দেখতেন। তিনি কখনও কোনও রোগীর কাছ থেকে চেয়ে ভিজিট নিতেন না। ২০ টাকা থেকে ১০০ টাকার মধ্যে যার যার সাধ্যমতো রোগীরা ভিজিট দিতো। এ জন্য তাকে অনেকে গরিবের ডাক্তার বলেও ডাকতেন। একই সাথে তিনি শ্রীমঙ্গলের বিভিন্ন ধর্মীয় সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।

তাঁর বড় ছেলে ও বড় মেয়ে কানাডায় চাকুরীরত এবং ছোট ছেলে দেশে এক্সপোর্ট ইমপোর্টের ব্যবসা করেন ও ছোট মেয়ে গৃহিনী।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি