ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

আখাউড়ায় চালক খুন, ২ যুবক গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০১, ১ মে ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অটোরিকসা ছিনতাই করায় এক অটোরিকশা চালককে হত্যা করা হয়েছে। নিহতের নাম জুয়েল কাজী-(১৭)।

শনিবার সকালে পুলিশ উপজেলার টানমান্দাইলের একটি পুকুর থেকে জুয়েল কাজীর লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। 

নিহত জুয়েল কাজী উপজেলার ধরখার  ইউনিয়নের তন্তর গ্রামের আদিল হক কাজীর ছেলে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ হানজেলা (২১) ও শাফায়েত (২৮) নামে দুই যুবককে গ্রেপ্তার করে। 

পুলিশ জানায়, শুক্রবার রাতে নিহত জুয়েল কাজীর পরিবার থেকে তার নিখোঁজ হওয়ার সংবাদ আমাদের জানানো হয়। পরে পুলিশ উপজেলার তন্তর এলাকা থেকে হানজেলাকে আটক করে। পরে হানজেলার স্বীকারোক্তির ভিত্তিতে শাফায়েতকে গ্রেপ্তার ও তার কাছ থেকে ছিনিয়ে নেয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়। পরে হানজেলা ও শাফায়েতের দেয়া তথ্যমতে উপজেলার টানমান্দাইলের একটি পুকুর থেকে জুয়েল কাজীর লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে আখাউড়ার ধরখার পুলিশ ফাঁড়ির ইনচার্জ বিমল কর্মকার জানান, গ্রেপ্তারকৃত হানজেলা ও শাফায়েত জিজ্ঞাসাবাদে জানিয়েছেন অটোরিকশা ছিনতাইকালে চিনে ফেলায় জুয়েলকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। হত্যায় হানজেলা জড়িত ছিল। পরে অটোরিকশাটি শাফায়েতের কাছে নিয়ে লুকিয়ে রাখে। জুয়েলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি