ঢাকা, রবিবার   ১৭ অক্টোবর ২০২১, || কার্তিক ১ ১৪২৮

অন্যত্র বিয়ের সংবাদে প্রেমিকাকে কুপিয়ে হত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫১, ৩ মে ২০২১

সিরাজগঞ্জের বেলকুচিতে অন্যত্র বিয়ের সংবাদে প্রেমিকাকে কুপিয়ে হত্যা করেছে প্রেমিক। নিহত পুজা রানী সরকার (১৪) ৮ম শ্রেণীর শিক্ষার্থী। ঘটনার পর থেকে প্রেমিক সঞ্জয় সরকার (১৯) পলাতক রয়েছে।

সোমবার (২ মে) সকালে সোলাকুড়া গ্রামে এই হত্যার ঘটনাটি ঘটে। নিহত পুজা ওই এলাকার কৃষক পৈত্য সরকারের মেয়ে। সে মরিয়ম-সোহরাব আলী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

নিহতের পারিবারিক সূত্র ও পুলিশ জানায়, বেশ কিছুদিন ধরে সোলাকুড়া গ্রামের মৃত মংলা সরকারের ছেলে কাঠমিস্ত্রী সঞ্জয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল প্রতিবেশী পুজা রানীর সাথে। হঠাৎ পুজার বাবা মেয়েকে অন্যত্র বিয়ে দেবার জন্য পাত্র দেখা শুরু করলে তা জেনে সঞ্জয় ক্ষিপ্ত হয়ে ওঠে। এক পর্যায়ে সোমবার সকাল ৯টার দিকে সে ধারালো অস্ত্র দিয়ে পুজাকে এলাপাথারি কুপিয়ে চলে যায়।

এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেবার পথে সে মারা যায়।

প্রকাশ্যে এ হত্যাকান্ড ঘটনার পর থেকে এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। দাবি উঠেছে, দ্রুত হত্যাকারীকে আটক করে আইনের আওতায় আনার।

এ ব্যাপারে বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। এছাড়া দোষী সন্ত্রাসীকে আটকে অভিযান অব্যাহত রয়েছে।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি