ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

দুইদিন পর উদ্ধার পদ্মায় ডুবে যাওয়া মাইক্রোবাস চালকের লাশ

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৫৯, ১৩ মে ২০২১

ঝড়ের কবলে পড়ে দৌলতদিয়া ৫ নম্বর ফেরি ঘাটের পন্টুনের তার ছিড়ে পদ্মায় ডুবে যাওয়ার দুই দিন পর নিখোঁজ সাদা রঙের (নোয়া) মাইক্রোবাসের চালক মারুফ হোসেনের (৪০) লাশ উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সহকারী পরিচালক আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিন কন্যা সন্তানের জনক চালক মারুফ হোসেনের বাড়ি সিলেট হলেও তিনি ঢাকার রামপুরায় বসবাস করতেন।

জানা গেছে, আজ সকালে পদ্মায় দৌলতদিয়া ৭ নম্বর ফেরি ঘাটের কাছে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসকর্মীরা গিয়ে লাশটি উদ্ধার করেন এবং দুই দিন আগে পদ্মায় ডুবে যাওয়া মাইক্রোবাস চালকের লাশ বলে নিশ্চিত করেন। পরে লাশটি যথাযথ নিয়ম মেনে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে ফায়ার সার্ভিস।

এর আগে গত মঙ্গলবার (১১ মে) বেলা সাড়ে ১১টার দিকে ফেরিতে পার হওয়ার অপেক্ষায় দৌলতদিয়া ৫ নং ফেরি ঘাটের পন্টুনের ওপর দাঁড়িয়েছিলো সাদা রঙের ঢাকা মেট্রো চ-১৪-২৬০৮ (নোয়া) মাইক্রোবাসটি। হঠাৎ ঝড় শুরু হলে পন্টুনের তার ছিড়ে মাইক্রোবাসটি নদীতে পড়ে যায়। তাৎক্ষণিক খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করে রাজবাড়ী ফায়ার সার্ভিস কর্মী ও পাটুরিয়ার ডুবরি দল। কিন্তু সেদিন আর চালককে খুঁজে পাওয়া যায়নি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি