ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ভারত থেকে ট্রাক ভর্তি প্রতিমা এলো মোংলায়

মোংলা প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:০৫, ১৯ মে ২০২১

করোনার কঠোর বিধি নিষেধের মধ্যে ভারত থেকে ট্রাক ভর্তি পাথরের প্রতিমা এলো মোংলায়। এই প্রতিমা বরণকে কেন্দ্র করে তোলপাড় শুরু হয়েছে। 

বুধবার (১৯ মে) উপজেলার বুড়িডাঙ্গার সার্বজনীন কালিমন্দিরে এই প্রতিমা আনা হয়। এসময় বুড়িডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিখিল চন্দ্র তার অনুসারীদের নিয়ে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে নেচে গেয়ে প্রতিমা বরণ করেন।

তবে চেয়ারম্যান নিখিল চন্দ্রের দাবি, স্বাস্থ্যবিধি মেনেই পাথরের প্রতিমা বরণ করা হয়েছে। আর এটি এখনই স্থাপন করা হবে না বলেও জানান তিনি।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিও ফুটেজে দেখা যায় মুখে মাস্ক ছাড়াই গায়ে গায়ে মিশে ঢাকের বাদ্যে নেচে গেয়ে প্রতিমা বরণ করছেন একদল লোক। সেখানে চেয়ারম্যানকে নাচতেও দেখা যায়।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে এক মানবাধিকার কর্মী বলেন, করোনার মহামারীর মধ্যে ভারত থেকে কিভাবে ট্রাকে করে এই প্রতিমা এলো? এতে কি করোনার ঝুঁকি থাকছে না?

বিষয়টি সম্পর্কে মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কমলেশ মজুমদার বলেন, বিষয়টি আমিও জেনেছি। এ নিয়ে বেশি বাড়াবাড়ি না করতে সংশ্লিষ্টদের বলা হয়েছে। করোনা ঝুঁকির বিষয়টি বর্ডার প্রশাসনের দেখা উচিত ছিল।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি