ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

রায়পুরার সংঘর্ষের ঘটনায় দুটি হত্যা মামলা, গ্রেপ্তার ১৯

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩০, ১৯ মে ২০২১

নরসিংদীর রায়পুরার চরাঞ্চলের কাচারিকান্দি গ্রামে দুই পক্ষের সংঘর্ষে নিহতের ঘটনায় দুটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় এ পর্যন্ত ১৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার (১৯ মে) নিহতদের পরিবারের পক্ষ থেকে বাদী হয়ে রায়পুরা থানায় এই হত্যা মামলা দায়ের করা হয়। নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আধিপত্য বিস্তার নিয়ে পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি গ্রামে বিবাদমান দুই গ্রুপ সোমবার সন্ধ্যা হতে মঙ্গলবার পর্যন্ত দফায় দফায় সংঘর্ষে ইয়াসিন মিয়া (১৩) ও শহিদ মিয়া (৩০) নামে দু’জন নিহত হয়। এ ঘটনায় বুধবার সকালে থানায় অভিযোগ দায়ের করেন তাদের স্বজনেরা। 

অভিযোগ দুটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। এ দুই মামলায় মোট ৭১ জনকে আসামী করা হয়েছে। এর মধ্যে ১৯ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

এছাড়া সংঘর্ষের ঘটনায় দুটি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ ৬ জনকে আটকের পর তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে এবং সহিংসতা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলে জানিয়েছেন সহকারী পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি