ঢাকা, শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

চুয়াডাঙ্গায় রিভলবার ও গুলিসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৬, ২০ মে ২০২১

চুয়াডাঙ্গায় সদর উপজেলার জাফরপুর গ্রাম থেকে অস্ত্র ও গুলিসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। আজ  দুপুরে এক প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম এ তথ্য জানান। 

আজ বৃহস্পতিবার (২০ মে) ভোরে পুলিশ সুপারের নির্দেশে একটি চৌকস দল ১টি রিভলবার ও ৪ রাউন্ড গুলিসহ পলাতক আসামী শাকের ও সুমনকে জাফরপুর এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

আটককৃতরা হলেন চুয়াডাঙ্গা পৌর এলাকার নুরনগরের সুসাহেবের ছেলে শাকের ও তার চাচাতো ভাই একই গ্রামের মো. মনার ছেলে সুমন। আসামীদের কাছ থেকে একটি রিভলবার, ৪ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার জানান, নূরনগরের চিহ্নিত সন্ত্রাসী বাকের ও শাকের নামের দুই ভাই গত ২৭ ফেব্রুয়ারি প্রকাশ্যে দিবালোকে চুয়াডাঙ্গার বাসটার্মিনাল এলাকায় সাচ্চু নামে এক ট্রাকচালককে গুলি করে গুরুতর জখম করে। এই ঘটনায় পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে বাকের নামে এক সন্ত্রাসীকে ১টি ম্যাগজিন ও ৬ রাউন্ডগুলিসহ আটক করে এবং শাকের পালিয়ে যায়। আজ ভোরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

প্রেসব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ মো. ফকরুল আলম খানসহ পুলিশের কর্মকর্তরা উপস্থিত ছিলেন। 

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি