ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় স্কুলশিক্ষক নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি: 

প্রকাশিত : ১৮:১৮, ২৭ মে ২০২১

চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়ায় ট্রাকের ধাক্কায় রহমত উল্লাহ (৪৫) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত রহমত উল্লাহ চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া গ্রামের মল্লিকপাড়ার শহর আলী মোল্লার ছেলে। তিনি ভালাইপুরে অবস্থিত বঙ্গমনি ইন্সটিটিউট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক ছিলেন।

স্থানীয়রা জানান, দুপুর ১২টার দিকে ভালাইপুরে প্রাইভেট পড়িয়ে নিজ বাইসাইকেলে বাড়ি ফিরছিলেন শিক্ষক রহমত উল্লাহ। এসময় তিনি আলুকদিয়া বাজারে পৌঁছালে চুয়াডাঙ্গা ছেড়ে আসা থেকে মেহেরপুর অভিমুখী দ্রুতগামী একটি ট্রাক (কুষ্টিয়া-ট-১১-১২৭৫) তাকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর জখম হন। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা। সেখানে চিকিৎসধীন অবস্থায় দুপুর ২টার দিকে তিনি মারা যান।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, এ ঘটনার পর ট্রাকের চালক ও সহযোগী পালিয়ে যায়। পরে ট্রাকটি জব্দ করে থানায় নেওয়া হয়। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি