ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ভোলায় সেফ‌টি ট‌্যাঙ্কির গ‌্যাস ক্রিয়ায় প্রাণ হারাল দু’জ‌ন

ভোলা প্রতি‌নি‌ধি

প্রকাশিত : ১৩:৩৫, ৫ জুন ২০২১

ভোলায় নির্মা‌ণাধীন সেফ‌টি ট‌্যাং‌ঙ্কির সেন্টা‌রিংয়ের কাজে ভিত‌রে প্রবেশ করে গ‌্যাস ক্রিয়ায় আব্দুল মা‌লেক (৫০) ও মোঃ জ‌সিম (৩৫) না‌মে দু’জন নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় আহত হ‌য়ে‌ছেন মোঃ শাহাবু‌দ্দিন (২৯) ও মোঃ ক‌বির (৩৫)। আহতরা বর্তমা‌নে ভোলা সদর হাসপাতা‌লে চি‌কিৎসা‌ধিন।

আজ শ‌নিবার (০৫ জুন) সকাল পৌ‌নে ৯টার দি‌কে এ ঘটনা ঘ‌টে।

নিহত আব্দুল মা‌লেক ভোলা সদর উপ‌জেলার পূর্ব ইলিশা ইউনিয়‌নের ৪নং ওয়া‌র্ডের প‌ণ্ডিতের হাট এলাকার তজু ব‌্যাপারীর ছে‌লে ও জ‌সিম একই এলাকার কালু মিয়ার ছে‌লে।

স্থানীয় মোঃ আলাউদ্দিন জানান, সকা‌লের দি‌কে আব্দুল মা‌লেকের বা‌ড়ির নির্মা‌ণাধীন নতুন সেফ‌টি ট‌্যাং‌ঙ্কির সেন্টা‌রিংয়ের কাজ কর‌তে মি‌স্ত্রি নেন। প‌রে মি‌স্ত্রি জ‌সিম সেফ‌টি ট‌্যাং‌ঙ্কির ভিত‌রে প্রবেশ ক‌রেন। ওই সময় মি‌স্ত্রির সা‌থে আব্দুল মা‌লেকও প্রবেশ ক‌রেন। প্রবেশ করা মাত্রই তারা বিষাক্ত গ‌্যাস ক্রিয়ার ফলে চিৎকার কর‌লে তা‌দেরকে বাঁচা‌তে শাহাবু‌দ্দিন ও ক‌বিরও ভেত‌রে ঢুকেন। তারাও বিষাক্ত গ‌্যাস ক্রিয়ায় আক্রান্ত হন। 

প‌রে পু‌লিশ, ফায়ার সা‌র্ভিস ও স্থানীয়‌দের সহ‌যোগীতায় তা‌দেরকে উদ্ধার ক‌রে ভোলা সদর হাসপাতা‌লে পাঠা‌নো হয়।

হাসপাতা‌লের মে‌ডি‌কেল অফিসার ডা: মোঃ আমানুল্লাহ্ জানান, সেফ‌টি ট‌্যাং‌ঙ্কির দুর্ঘটনায় চারজনকে হাসপাতা‌লে আনা হ‌য়। এদের ম‌ধ্যে আব্দুল মা‌লেক ও মোঃ জ‌সিম নিহত হ‌য়ে‌ছেন। এছাড়া গুরুতর আহত অবস্থায় হাসপাতা‌লে চি‌কিৎসা‌ধিন র‌য়ে‌ছেন মোঃ শাহ‌াবু‌দ্দিন ও মোঃ ক‌বির।

ইলিশা পু‌লিশ তদন্ত কে‌ন্দ্রের ইনচার্জ মোঃ আনিসুর রহমান জানান, খবর পে‌য়ে পু‌লিশ, ফায়ার সা‌র্ভিস সদস‌্যরা স্থানীয়‌দের সহ‌যোগীতায় চারজন‌কে উদ্ধার ক‌রেন। পরে তাদেরকে সদর হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়। সেখানে এদের ম‌ধ্যে দু’জন মারা যান।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি