ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৪ ১৪২৮

বস্তাবন্দি যুবক উদ্ধার 

নওগাঁ প্রতিনিধি: 

প্রকাশিত : ১৬:৫৬, ৬ জুন ২০২১

বগুড়ার সান্তাহার জংশন ষ্টেশনের রেললাইনের পাশ থেকে বস্তাবন্দি অবস্থায় সিরাজুল ইসলাম সুমন (৩০) নামের এক যুবককে জীবন্ত উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে সান্তাহার পৌরসভার লকুকলোনীর খেলার মাঠ এলাকায় রেল লাইনের পাশ থেকে পুলিশ তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে। উদ্ধারকৃত ওই যুবক নীলফামারী জেলার ঝোপাচুড়ি গ্রামের বাবুল ইসলামের ছেলে বলে জানা গেছে।

বর্তমানে ওই যুবক নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ধারনা করা হচ্ছে তাকে মৃত ভেবে দুর্বত্তরা সেখানে বস্তাবন্দী অবস্থায় ফেলে গেছে। সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ জানান, সকালে লকু কলোনীর খেলার মাঠ এলাকায় একটি বস্তা দেখতে পেয়ে ফাঁড়িতে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তার ভেতরে ওই যুবকের প্লাষ্টিকের দঁড়ি দিয়ে হাত-পা ও মুখের মধ্যে কাপড় গুজিয়ে কসটেপ দিয়ে মুখ বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করে। 

পরে চিকিৎসার জন্য তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি বলেন, গত ২৮ মে সুমন বাড়ি থেকে বেরিয়ে আসেন। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। রোববার বস্তাবন্দী অবস্থায় তাকে উদ্ধার করা হয়। 

তিনি আরো জানান, ওই যুবক কয়েকবছর আগে নওগাঁর কির্ত্তিপুরের শালুকা গ্রামে রিনা বেগমকে বিয়ে করেন। বিয়ের পর দাম্পত্য কলহে গত ৫ থেকে ৬ মাস আগে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে এবং রিনা বেগমের অন্যত্র বিয়েও হয়। তবে রিনার অন্যত্র বিয়ে হলেও সুমনের সাথে তার যোগাযোগ অব্যাহত ছিল বলে পুলিশ জানতে পেরেছে। এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি