ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মোংলায় কোভিড বেডসহ সুরক্ষা সামগ্রী দিল ভিআইপি

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৯, ১৫ জুন ২০২১ | আপডেট: ১৪:৪০, ১৫ জুন ২০২১

করোনা মহামারীর সময় জীবন রক্ষাকারী মেডিকেল সরঞ্জামাদী নিয়ে পাশে দাঁড়িয়েছে মোংলা ইপিজেডের ভারতীয় প্রতিষ্ঠান ভিআইপি। মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোভিড ইউনিটে ১৫টি আইশোলেশন বেড, ১৫টি অক্সিজেন সিলিন্ডার ও দুটি অক্সিজেন জেনারেটরসহ অন্যান্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে তারা।

মঙ্গলবার (১৫ জুন) এই কোভিড সামগ্রী প্রদান করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আশিষ কুমার সাহা। একই সময় স্থানীয় সাংবাদিকদের সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যে তাদের মাঝে ভিআইপির তৈরি বিদেশে রপ্তানিযোগ্য তিন লেয়ারের মাস্ক ও স্যানিটাইজারও বিতরণ করা হয়।

আশিষ কুমার সাহা বলেন, ‘কোভিড চিকিৎসায় গতি আনতে তাদের এই উদ্যোগ। এসব চিকিৎসা সামগ্রী মোংলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড ইউনিটের বর্তমান ধারণ ক্ষমতা দ্বিগুণ করবে।’

এসময় মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, ইপিজেডের ডেপুটি ম্যানেজার জাহিরুল ইসলাম, সহঃ পুলিশ সুপার (মোংলা) সার্কেল আসিফ ইকবাল, স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাঃ মলয় মল্লিক, মোংলা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী, ভিআইপির মানব সম্পদ বিভাগের প্রধান মিজানুর রহমান খান, প্লান্ট হেড শাহনেওয়াজ আলাম ও মঞ্জুর আহমেদ উপস্থিত ছিলেন। 

এদিকে ভিআইপির কর্মকর্তারা জানান, স্বাস্থ্য বিধি মেনে তাদের কারখানার সব কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। কোম্পানির অভ্যন্তরে মেডিকেল ক্যাম্প পরিচালনার মাধ্যমে সকল শ্রমিকদের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা নিশ্চিতকরণ, বিনামূল্যে ওষুধ সেবা প্রদান, বিনামূল্যে মাস্ক ও স্যানিটাইজার সরবরাহসহ নানাবিধ সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে বলেও জানান তারা।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি