ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ইছামতি নদী থেকে যুবতীর ভাসমান লাশ উদ্ধার

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৮, ২৩ জুন ২০২১

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ইছামতি নদী থেকে এক যুবতীর ভাসমান লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। যুবতীর নাম সুমা (২২)। বুধবার দুপুরে বান্দুরা ইউনিয়নের ধাপারি বাজার এলাকা থেকে যুবতীর লাশ উদ্ধার করা হয়। মৃত সুমা দোহার উপজেলার চরকুশাই গ্রামের একলাছ ভুইয়া ও আছিয়া বেগমের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার সকালে ধাপারি বাজার এলাকায় ইছামতির নদীর সেতুর নীচে একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ দুপুরে সেখান থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক তানভীর শেখ স্থানীয়দের বরাত দিয়ে বলেন, সুমা মানুষিক ভারসাম্যহীন ছিলেন। তাকে কয়েকদিন ধরে এ এলাকায় ঘুরাফেরা করতে দেখেছেন স্থানীয়রা। ধারণা করা হচ্ছে, কোন এক সময় নদীতে নেমে পানির নীচে তলিয়ে যায় সে। পরে মরে ভেসে ওঠে বলে ধারণা করছেন এ কর্মকর্তা।

তানভীর জানান, অনেক খোঁজাখুঁজির পর মৃত যবতীর মা বাবার সন্ধান পেয়েছি। সুমার মা আছিয়া বেগম খবর পেয়ে থানায় আসে। আছিয়া বেগমের কাছ থেকে জানা যায় তার মেয়ে ১৫ বছর যাবত মানসিক রোগে ভুগছেন। কোন অভিযোগ না থাকায় মায়ের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে এ কর্মকর্তা জানান।

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি