ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

গাংনীতে শিশু আবির হত্যায় মামলা, গ্রেফতার ২

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১০:৫৫, ২৮ জুন ২০২১

মেহেরপুরের গাংনীতে শিশু আবির হোসেনকে অপহরণের পর হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলার এজাহারনামীয় দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৭ জুন) রাতে মামলাটি দায়ের করেন নিহত আবির হোসেনের মা রোজিনা খাতুন। মামলায় ষোলটাকা ইউনিয়ন পরিষদের সদস্য নুহুনবীর ছেলে হামিম ও মিরাজ উদ্দীনের ছেলে মুজাহিদের নাম উল্লেখ করে আরও কয়েকজন অজ্ঞাতনামা দেখিয়ে আসামী করা হয়।

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, শিশু আবির হোসেনকে অপহরণের পর হত্যার ঘটনায় দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে নিহতের মা। মামলা নং-২৩। মামলার এজাহারনামীয় দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মেহেরপুর আদালতে নেয়া হবে, সেখানে তারা ১৬৪ ধারায় জবানবন্দি দেবেন। 

এদিকে, নিহত শিশু আবিরের মরদেহ ময়না তদন্ত শেষে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরিষাডাঙ্গার গ্রামে জানাজা শেষে দাফন করা হয়েছে।

উল্লেখ্য, শনিবার বিকালে আবির হোসেনকে ডেকে নিয়ে যায় ষোলটাকা ইউনিয়ন পরিষদের সদস্য নুহুনবীর ছেলে হামিম ও মিরাজ উদ্দীনের ছেলে মুজাহিদ। সন্ধ্যায় আবিরের পিতা মালয়েশিয়া প্রবাসী আসাদুল হকের কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তারা। মুক্তিপণ না দেওয়ায় আবির হোসেনকে শ্বাসরোধ হত্যা করা হয়। 

পরে স্থানীয় লোকজন হামিম ও মুজাহিদকে আটক করে পুলিশে সোপর্দ করে। গ্রেফতারকৃতরা পুলিশের কাছে হত্যার দায় স্বীকার করে লাশের সন্ধান দিলে রাত ১২টায় মিনাপাড়া-মানিকদিয়া মাঠের একটি পাটক্ষেত থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি