ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪২ 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১০, ১৪ জুলাই ২০২১

গত ২৪ ঘন্টায় ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে আরও ১ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে। তার বাড়ি সদর উপজেলায়। তিনি করোনায় আক্রান্ত হয়ে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। 

এনিয়ে জেলায় এখন পর্যন্ত মোট ৭৫ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে। এছাড়াও গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৪২ জন করোনায় আক্রান্ত হয়েছে। জেলায় এখন পর্যন্ত সব মিলিয়ে করোনায় আক্রান্ত হয়েছে ৪ হাজার ৯৬৬ জন। ঢাকা থেকে আসা পিসিআর রিপোর্টে তাদের করোনা পজেটিভ আসে। এদিকে গত ২৪ ঘন্টায় নুতন করে আরও ৮ জন সুস্থ হয়েছে। এখন পর্যন্ত জেলায় মোট ৩ হাজার ৯২৬ জন সুস্থ হয়েছে।

সিভিল সার্জন ডা. মো. একরাম উল্লাহ জানান, করোনার সংক্রমণ রোধে সর্বোচ্চ সতর্কতা হিসেবে বিধি-নিষেধ চলমান রয়েছে। এছাড়াও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে নমুনা সংগ্রহের পরিমান বাড়িয়ে দেয়া হয়েছে। সে সাথে যারা কোয়ারেন্টাইন এবং আইসোলেশনে রয়েছেন তারা যাতে সে বিষয়গুলো যথাযথভাবে পালন করেন সে বিষয়ে মনিটরিং করা হচ্ছে। করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়া স্বাস্থ্য বিভাগ নিয়মিত কাজ করছে। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৭৫ জন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি