ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১, || কার্তিক ১০ ১৪২৮

প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেল ঠাকুরগাঁওয়ের ৩০০ অটোচালক

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:০৯, ১৪ জুলাই ২০২১

করোনা সংক্রমণ বিস্তাররোধে চলমান লকডাউনে ঠাকুরগাঁওয়ে শহর ও ইউনিয়ন পর্যায়ে ক্ষতিগ্রস্ত হোটেল, কূলি ও ভ্যান শ্রমিকসহ অন্যান্য পেশাজীবীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী প্রদান অব্যাহত রয়েছে।

বুধবার জেলা শহরের শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে তিন শতাধিক অটোচার্জার ও ভ্যান চালকদের মাঝে এ সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

এছাড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন উপজেলার আখানগর, আউলিয়াপুর ও শুকানপুকুরী ইউনিয়নের প্রত্যেকটিতে ১২০ জন করে মোট ৩৬০ জনের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করেন। 
 
সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহাগ ও ডেপুটি কালেক্টর আব্দুল কাইয়ুম জেলা শহরে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত ৪৯৫ জন হোটেল-রেস্তোরা ও অটো শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে চাল, ডাল, আলু, লবনসহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী ইসলাম জুয়েল উপজেলার বড়পলাশবাড়ী, ভানোর ও আমজানখোর ইউনিয়নে ক্ষতিগ্রস্ত অটোচালক, শ্রমিক, দিনমজুর ও কর্মহীন হয়ে পড়া ৩০২ জনের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন। 
কেআই// 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি