ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রাজশাহীতে নিখোঁজের ৪ দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ০৭:৩৭, ২৩ জুলাই ২০২১

রাজশাহীতে চার দিন নিখোঁজ থাকার পর বৃহস্পতিবার (২২ জুলাই) সন্ধ্যায় ছতর মুর্মু নামের ৮০ বছরের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার গ্রামের বাড়ি জেলার পবা উপজেলার কৈকুড়ি গ্রামে। 

বিষয়টি নিশ্চিত করে কর্ণহার থানার ওসি আনোয়ার আলী তুহিন জানান, ছতর মুর্মু গত ১৯ জুলাই সকাল থেকে নিখোঁজ ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির ১০০ গজ দূরের একটি জঙ্গলের মধ্যে ছতরের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এরপর নিখোঁজ ছতরের বাড়িতে খবর দেওয়া হয়। একই সময় থানা পুলিশকে বিষয়টি জানানো হয়।

ওসি বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। তবে ঠিক কী কারণে ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে তা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। পরিবারের লোকজনও কিছু বলতে পারছেন না। 

আনোয়ার আলী তুহিন আরও বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বৃদ্ধ ছতর মুর্মুর মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। তাই এ ঘটনায় আপাতত থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হবে। পরে ময়নাতদন্তের প্রতিবেদনে অন্যকিছুর আলামত মিললে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি