ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১, || কার্তিক ৩ ১৪২৮

আমবাগানে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি: 

প্রকাশিত : ১৯:১৬, ২৫ জুলাই ২০২১

চুয়াডাঙ্গার জীবননগরে একটি আমবাগান থেকে মিরাজ আলী ওরফে আলীরাজ (১৮) নামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার দুপুরের দিকে মৃতদেহটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় জীবননগর থানা পুলিশ। নিহত আলীরাজ জীবননগর উপজেলার কয়া গ্রামের মোশারেফ হোসেনের ছেলে।

পুলিশ জানায়, বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে একটি আমবাগানে মৃতদেহটি পাওয়া যায়। তবে পরিবারের দাবি পিতার উপর অভিমান করেই আলীরাজ আত্মহত্যা করেছে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মোমিন পরিবারের সদস্যদের বরাত দিয়ে বলেন, শনিবার দুপুরে ঘাস কাটা নিয়ে আলীরাজকে বকাঝকা করেন তার পিতা মোশারেফ হোসেন। এরপর রাতে কোন এক সময় পিতার উপর অভিমান করে একটি আমবাগানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে আলীরাজ। রোববার সকালে স্থানীয়রা আলীরাজের ঝুলন্ত মৃতদেহ দেখে পুলিশে খবর দেন। পরে জীবননগর থানা  পুলিশ ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, বাড়ি থেকে প্রায় ১ কি.মি দূরে আনারুল ইসলামের আমবাগানে আলীরাজের ঝুলন্ত মৃতদেহ পাওয়ায় বিষয়টি আমাদের কাছে সন্দেহজনক মনে হচ্ছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিষয়টি জানা যাবে এটি আত্মহত্যা নাকি হত্যা। 

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি