ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মোংলায় বিদেশি জাহাজের ৮ নাবিক করোনায় আক্রান্ত 

মোংলা প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:০০, ২৯ জুলাই ২০২১

আরব আমিরাত পতাকাবাহী জাহাজ ‘এম ভি ফাজাহ-১’

আরব আমিরাত পতাকাবাহী জাহাজ ‘এম ভি ফাজাহ-১’

মোংলা বন্দরে অবস্থানরত একটি বিদেশি জাহাজের আট নাবিক করোনায় আক্রান্ত হয়েছে। বন্দরের পোর্ট হেলথ চিকিৎসকের পরামর্শে বুধবার (২৮ জুলাই) রাতে তাদেরকে খুলনার গাজী মেডিক্যালে ভর্তি করা হয়েছে।
 
বৃহস্পতিবার (২৯ জুলাই) এ তথ্য নিশ্চিত করেন আরব আমিরাত পতাকাবাহী ‘এম ভি ফাজাহ-১’ জাহাজের স্থানীয় শিপিং এজেন্ট সুন সিন বিজনেস লিমিটেডের নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হোসেন।

তিনি বলেন, নরসিংদীর ঘোড়াশাল তাপ বিদুৎ কেন্দ্রের জন্য ৩২শ’ মেট্টিকটন মেশিনারি পণ্য নিয়ে গত ২৬ জুলাই মোংলা বন্দরে আসে ওই জাহাজটি। এসময় জাহাজে থাকা তৃতীয় কর্মকর্তাসহ আটজনের শরীরে জ্বর দেখা দিলে তাদেরকে বন্দরের পোর্ট হেলথ চিকিৎসক মোঃ কবিরুল ইসলাম প্রাথমিক চিকিৎসা শেষে বুধবার রাতে তাদেরকে খুলনায় পাঠায়। সেখানে তাদের শারীরিক পরীক্ষণে করোনা পজিটিভ শনাক্ত হয়। 

আক্রান্তরা হলেন- ভারতের নুতান গাটিয়াল আনিউল্লাহ, আমিলি আনিকেট দাসারাম, রয় প্রবীর শাওপান, ঘুনটু চালাপাথিরাও, মান্ডাল সঞ্চিত ও ফিলিপাইনের চেকর ওকাপ নাইল, বিউন ফ্লোর টালাম এবং ইজাইনি টিলাউন মাহিরিটু সে ইথুপিয়ানের নাগরিক।

এদিকে, এই খবরে বন্দরে অবস্থান করা ফাজাহ-১ জাহাজের সকল প্রকার কাজ বন্ধ রয়েছে বলে জানান হারবার মাষ্টার কমান্ডার শেখ ফখর উদ্দিন।

জাহাজটিতে ১৬ জন নাবিক রয়েছে বলে জানান তিনি 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি