ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

নওগাঁয় অস্ত্র-পর্নোগ্রাফি সরঞ্জামসহ আটক ৬ 

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২১:০৩, ৩০ জুলাই ২০২১

নওগাঁর নিয়ামতপুর ও ধামইমরহাট উপজেলা এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব পৃথক স্থান থেকে অস্ত্র ও পর্নোগ্রাফি সরঞ্জামসহ ৬ জনকে আটক করেছে। আটককৃতদের বিরুদ্ধে শুক্রবার দুপুরে নিয়ামতপুর ও ধামইরহাট থানায় পৃথক দুটি মামলা দায়েরের পর তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ৮টার দিকে নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের মহাকাল মাঠের তিন রাস্তার মোড়ে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার আলামপুর গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে ডালিম হোসেন(৩৫)কে আটক করে। এসময় তার দেহ তল্লাশী চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি শুটারগান, একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে।

নিয়ামতপুর থানার ওসি হুমায়ূন করিব বলেন, ডালিম হোসেনকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এদিকে একইদিন রাত ৮টার দিকে জেলার ধামইরহাট উপজেলার মঙ্গলবাড়ি বাজারে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অপারাশেন দল পর্নোগ্রাফি তৈরির সরঞ্জামসহ ৫ জন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারীকে আটক করে। 

আটককৃতরা হলেন, ধামইরহাট উপজেলার জাহানপুর দক্ষিণ পাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে বিপ্লব হোসেন(৩৩), নানাইচ গ্রামের ভবেন মহন্তের ছেলে সুমিত মহন্ত (২৮), পাশ্ববর্তী জয়পুরহাট জেলার সদর উপজেলার উত্তর পেচুলিয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে আলমগীর হোসেন (৩৬), কামাল শাহ্ ছেলে তুহিন হোসেন (২৯) এবং দক্ষিণ পেচুলিয়া গ্রামের কবির উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন(৩২)। 

এসময় তাদের নিকট থেকে কম্পিটারের ১১টি হার্ড ডিস্ক, চারটি মনিটর, ৮টি মাউস ও ১২টি বিভিন্ন ক্যাবল জব্দ করে। র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানির অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি তাহমিন তৌকির বলেন, প্রাথমিক জিজ্ঞসাবাদে তারা দীর্ঘদিন ধরে এলাকায় পর্নোগ্রাফি ভিডিও নির্মাণ ও সরবরাহ করে আসছিল বলে তারা র‌্যাবের কাছে স্বীকার করে। 

এ ব্যাপারে ধামইরহাট থানার ওসি মো. আব্দুল মমিন জানান, শুক্রবার দুপুরে আটককৃতদের থানায় সোর্পদ করে র‌্যাব বাদী হয়ে পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী একটি মামলা দায়ের করেছে। মামলার পর ওইদিন দুপুরেই তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি