ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি মোজাফফর

ফারুক আহমেদ চৌধুরী, চাঁপাইনবাবগঞ্জ

প্রকাশিত : ১৯:১৫, ৭ আগস্ট ২০২১ | আপডেট: ২১:৩২, ১১ আগস্ট ২০২১

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মো. মোজাফফর হোসেন। বুধবার বিকেলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ডিআইজি আব্দুল বাতেন বিপিএম মোজাফফর হোসেনকে শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করেন। এ সময় তাকে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেয়া হয়।

জানা গেছে, বিভিন্ন অপরাধমূলক কাজের বিরুদ্ধে জিরো টলারেন্স, মানুষের পাশে থেকে মানবিকতার পরিচয়, সাধারণ মানুষের আস্থার প্রতীক, মাদক উদ্ধার, বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য দ্রুত উদঘাটন, ওয়ারেন্ট তামিল, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, মানবিকতা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রাখা, মামলা নিষ্পত্তি, মাদক উদ্ধারসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি ও সার্বিক কার্যক্রম বিবেচনায় তাকে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করা হয়।

অনুষ্ঠিত ভিডিও কনফারেন্সে রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন (বিপিএম) সব ইউনিটের আইনশৃঙ্খলা ও সার্বিক পরিস্থিতি মূল্যায়ন করেন এবং বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন। এ সময় উপস্থিত ছিলেনÑ অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ)  জয়দেব কুমার ভদ্র, অতিরিক্ত ডিআইজি (অপরাধ) টিএম মোজাহিদুল ইসলাম, পুলিশ সুপার মো. আব্দুস সালাম, মো. মনিরুল ইসলাম, মো. মুর্শেদ আলম প্রমুখ। 

ওসি মোজাফফর হোসেন বলেন, থানায় জনপ্রত্যাশা পূরণ, সেবার মানোন্নয়ন ও অপরাধ নিয়ন্ত্রণ পুলিশের এখন অন্যতম প্রধান চ্যালেঞ্জ। আমি পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে অত্র থানা এলাকার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের পাশাপাশি জনগণকে সেবা প্রদানে চেষ্টা চালিয়ে যাচ্ছি। এ অর্জনের অংশীদার চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশের সব সদস্য। যারা দিনরাত জনগণের নিরাপত্তায় কাজ করে যাচ্ছেন। তিনি আরও বলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর থানা এলাকার জনগণের দেয়া বিভিন্ন তথ্য নিয়ে যোগদানের পর থেকে আমি আইনশৃঙ্খলার উন্নয়নে  চেষ্টা করছি। ভবিষ্যতেও সবার সহযোগিতা একান্ত কাম্য।

উল্লেখ্য, মো. মোজাফফর হোসেন ২০২০ সালের ২৭ জুলাই চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ওসি হিসেবে যোগদান করেন। তিনি যোগদানের পর পুলিশের নানা উদ্যোগ সর্বসাধারণের প্রশংসা কুড়িয়েছে। জনগণের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছেন সব পুলিশি সেবা। এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের পাশাপাশি করোনা মহামারিতে কর্মহীন মানুষের পাশেও দাঁড়িয়েছেন তিনি।

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি