ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আশুগঞ্জে রিক্সাচালকের মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৬, ২২ আগস্ট ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের রিক্সাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাতে রিক্সা গ্যারেজে শাহ জামালের (৪০) লাশ পড়ে থাকতে দেখেন গ্যারেজ মালিক। তখন তার কপাল দিয়ে রক্ত বের হচ্ছিল। পুলিশ জানিয়েছে, তার প্রচুর রক্তক্ষণ হয়েছে।

শনিবার (২১ আগস্ট) রাতে উপজেলার আড়াইসিধা গ্রামের মাধুর পাড়ায় বিল্লাল মিয়ার রিকশা গ্যারেজে তার লাশ পাওয়া যায়। শাহ জামাল উপজেলার লালপুর ইউনিয়নের লামা বায়েক গ্রামের মুরফদ আলীর ছেলে।
 
পুলিশ ও স্থানীয়রা জানান, বিল্লাল মিয়ার রিক্সা গ্যারেজ থেকে প্রতিদিন রিক্সা ভাড়া নিয়ে বিভিন্ন স্থানে গাড়ি চালান শাহ জামাল মিয়া। শনিবার সারাদিন রিক্সা চালিয়ে রাতে গ্যারেজে রিক্সা রাখতে আসেন। কিছুক্ষণ পর গ্যারেজ মালিক বিল্লাল মিয়া এসে দেখেন শাহ জামালের মরদেহ মাটিতে পড়ে রয়েছে। তার কপাল দিয়ে রক্ত বের হচ্ছে। 

পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 
 
আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান জানান, শনিবার রাতে রিক্সাচালক শাহ জামালের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের চোখের উপরে ও কপালে আঘাতের চিহৃ রয়েছে ও তার প্রচুর রক্তক্ষণ হয়েছে। এ ছাড়া পায়ে কালো দাগ রয়েছে।

মরদেহ ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি