ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

আখাউড়ায় বিপুল পরিমান মাদকসহ গ্রেপ্তার ৬ 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২০:৫৫, ৪ সেপ্টেম্বর ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ১৩ কেজি গাঁজা, ৪৫৮ বোতল ভারতীয় ইস্কফ সিরাপ এবং ১০ বোতল ফেন্সিডিলসহ ৬ মাদক পাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছে। বিজিবির সদস্যদের সহায়তায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার সদস্যরা তাদেরকে গ্রেপ্তার করে।

শুক্রবার গভীর রাতে উপজেলার আনোয়ারপুর গ্রামের একটি লিচু বাগানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আখাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন আনোয়ারপুর গ্রামের মো. নাছির উদ্দিন-(৫৫), একই এলাকার মোঃ এমরান ভূইয়া-(৩২), মো. শুক্কুর মিয়া-(২৫), মো. মোক্তার হোসেন-(২৩), মো. গালিব মিয়া-(২৬) ও উপজেলার কুড়িপাইকা গ্রামের মো. ইমন মিয়া-(২৪)।

শনিবার জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়া কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে  এই অভিযান পরিচালনা করা হয়। এ ঘটনায় আখাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়। 

এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মো. মিজানুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে বর্ডার গার্ড বাংলাদেশের সদস্যদের সহায়তায় শুক্রবার রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি