ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

স্বর্ণ ও টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী চম্পট

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৪৮, ৫ সেপ্টেম্বর ২০২১

যশোরের শার্শা উপজেলার বসতপুর গ্রামে এক প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে নগদ টাকা, সোনার গহনাসহ বিভিন্ন মালামাল নিয়ে চম্পট দেয়ার অভিযোগ উঠেছে। 

ওই প্রবাসীর বড় ভাই শার্শা উপজেলার বসতপুর গ্রামের মনিরুল ইসলাম শনিবার (৪ সেপ্টেম্বর) বিকেলে এ অভিযোগে থানায় জিডি করেছেন। যার নম্বর ১২৬০/২১। বিবাদী মাফিয়া খাতুন যশোর সদর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের সদর আলী গাজীর মেয়ে ও প্রবাসী সাইফুল ইসলামের স্ত্রী।

থানায় করা জিডিতে মনিরুল ইসলাম উল্লেখ করেন, তারা যৌথ পরিবার। তার ভাই প্রায় তিন বছর বিদেশে আছেন। এখন পর্যন্ত তিনি বিদেশে অবস্থান করছেন। হঠাৎ গত ২৭ আগস্ট ভোর ছয়টায় কাউকে কিছু না জানিয়ে মনিরুল ইসলামের ঘরে রাখা নগদ এক লাখ ৭৫ হাজার টাকা, তিন ভরি ওজনের সোনার গহনা যার মূল্য দুই লাখ ১০ হাজার টাকা এবং ২২ হাজার টাকার মোবাইল ফোন নিয়ে পালিয়ে যান। পরে জানতে পারেন মাফিয়া যশোরে বাবার বাড়িতে অবস্থান করছেন। টাকা ও গহনা ফেরত চাইলে তা ফেরত দেয়া হবেনা বলে জানিয়ে দেন মাফিয়া।

এ বিষয়ে জিডির তদন্তের দায়িত্বে থাকা শার্শা থানার এএসআই রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই পক্ষকে ডাকা হয়েছে। তাদের কাছ থেকে বিস্তারিত শুনে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি