ঢাকা, শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

চলে গেলেন বর্ষিয়ান নেতা অধ্যাপক মিজানুর রহমান

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৩৪, ১২ সেপ্টেম্বর ২০২১

অধ্যাপক মিজানুর রহমান

অধ্যাপক মিজানুর রহমান

শেরপুরে নকলা পৌরসভার সাবেক মেয়র আওয়ামী লীগ নেতা অধ্যাপক মিজানুর রহমান মিজান আর নেই। ঢাকার পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

আজ রোববার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

অধ্যাপক মিজানুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শেরপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় ৯ আগস্ট ঢাকা পপুলার হাসপাতালে তাকে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ১ সেপ্টেম্বর পিজি হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় আজ তিনি মারা যান। 

প্রথমে তিনি করোনায় আক্রান্ত হয়ে সেরে উঠলেও পরে ফুসফুসের সংক্রমণজনিত কারণে বেশ কিছুদিন ধরে চিকিৎসাধীন ছিলেন। অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন।

তিনি শেরপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। চন্দ্রকোনা কলেজের অধ্যাপক হিসেবে সম্প্রতি অবসরে যান। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী মিজানুর রহমান মিজান নকলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং কুর্শা বাদাগৈড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও নকলা পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছিলেন। 

তাঁর মৃত্যুতে শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল, শেরপুর পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া, শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, চন্দ্রকোনা কলেজ কর্তৃপক্ষসহ বিভিন্ন রাজনৈতিক, সামজিক, সাংকৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। 

স্থানীয় রাজনীতিতে আপসহীন, নীতিতে অটল বর্ষিয়ান এই রাজনীতিকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি