ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

জয়পুরহাটে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০৯, ১২ সেপ্টেম্বর ২০২১

জয়পুরহাটের পাঁচবিবিতে ডাকাতির প্রস্তুতিকালে ১টি ওয়ান শুটারগান, ৩ রাউন্ড গুলি, দেশীয় অস্ত্রসহ, অন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১২ সেপ্টেম্বর) বিকালে গ্রেফতারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার (১১ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার কলন্দপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচবিবি  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব।

গ্রেফতারকৃতরা হলেন, জেলার পাঁচবিবি উপজেলার ছালাখুর গ্রামের আলম হোসেনের ছেলে ইয়ানুর হোসেন (৩০), কালাই উপজেলার ভাটাহার গ্রামের আবেদ আলীর ছেলে শহিদুল ইসলাম(৪৪), দিনাজপুরের হাকিমপুর উপজেলার নাহিদ শেখের ছেলে মাহাবুব শেখ (৩৬)।

ওসি পলাশ চন্দ্র দেব বলেন, আটকৃতরা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছিল। শনিবার গভীর রাতে কলন্দপুর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন তারা এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। 

এসময় তাদের কাছ থেকে ১টি ওয়ান শুটারগান, ৩ রাউন্ড গুলি, চারটি ধারালো সামুরাই, একটি চাইনিজ কুড়াল, লোহার তৈরি পাইপ, কাঠের লাঠি, জব্দ করা হয়। ওসি আরও জানান, তাদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র, ছিনতাই, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি