ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নবজাতক চুরি: ৬ দিনেও উদ্ধার হয়নি

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৩, ১৫ সেপ্টেম্বর ২০২১

যশোরের শার্শার নাভারণে একটি বেসরকারি ক্লিনিক থেকে নবজাতক চুরি হওয়ার ৬ দিন পেরিয়ে গেলেও এখনও উদ্ধার হয়নি শিশুটি। গত বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বেলা ২টার দিকে নাভারণ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে শিশুটি চুরি হয়। 

নবজাতকের বাবা বিল্লাল হোসেন বলেন, আমার স্ত্রী রেক্সোনা খাতুনের প্রসব বেদনা উঠলে গত ৭ সেপ্টেম্বর দুপুরে নাভারণ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করা হয়। সেখানে রাত ৯টার দিকে সিজারের মাধ্যমে কন্যা সন্তানর জন্ম হয়। ৯ সেপ্টেম্বর বেলা ২টার পর থেকে শিশুটিকে আর পাওয়া যাচ্ছে না। অনেক খোঁজাখুঁজি করেও আজ পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

নাভারণ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের তত্বাবধায়ক আবু সাঈদ হিমন জানান, অস্ত্রোপচারের মাধ্যমে সুস্থ সন্তান জন্ম দেন রেক্সোনা খাতুন। শিশুটিকে আমরা তাদের হাতে তুলে দেই। কিন্তু বৃহস্পতিবার দুপুর ২টার পর থেকে শিশু সন্তানটি পাওয়া যাচ্ছে না।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান জানান, ঘটনার পর থেকে শার্শা থানা পুলিশের পাশাপাশি যশোর জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি টিম শিশুটি উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রেখেছে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি