ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

রৌমারীতে অটোচালককে পিটিয়ে হত্যা, আটক ১

কুড়িগ্রাম প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:২৫, ১৫ সেপ্টেম্বর ২০২১

কুড়িগ্রামের রৌমারীতে জমির সীমানা সংক্রান্ত বিরোধের জেরে আমজাদ হোসেন নামের এক অটোচালককে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সম্পৃক্ত মধু মিয়া নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর গ্রামে এ ঘটনা ঘটে। পরে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। নিহত আমজাদ হোসেন (৫৫) ওই গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

নিহত আমজাদ হোসেনের স্ত্রী জিনারা খাতুন অভিযোগ করে বলেন, আমাদের বসতভিটার আম গাছের ডাল কাটতে থাকেন মধু মিয়া। এতে বাধা দিতে গেলে চার-পাঁচজন নিয়ে তিনি অতর্কিতভাবে আমাদের উপর হামলা চালান। এসময় মধু মিয়া দাও দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। 

স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকে মধু মিয়ার সাথে আমজাদ হোসেনের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার সকালে আম গাছের ডাল কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আমজাদ হোসেন মারা যান। এ ঘটনায় এলাকাবাসী উত্তেজিত হলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ বলেন, গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আমজাদ হোসেন নামের একজনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় আনা হয়েছে। মূল আসামী মধু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। 

আগামীকাল বৃহস্পতিবার সকালে আসামীকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হবে বলে জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি