ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

চুরি যাওয়া নবজাতককে ২০ দিন পর উদ্ধার 

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ২১:২২, ২৯ সেপ্টেম্বর ২০২১

যশোরের শার্শা উপজেলার নাভারণ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে চুরি যাওয়া নবজাতক কন্যা ২০ দিন পর উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে ঝিকরগাছা উপজেলার বাঁকড়া এলাকা থেকে নবজাতককে উদ্ধার করা হয়। এ ঘটনায় নাসিমা নামে (৩০) এক নারীকে হেফাজতে নিয়েছে পিবিআই। 

পিবিআইয়ের পুলিশ সুপার রেশমা শারমিন জানান, শার্শার নাভারণ ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে গত ৯ সেপ্টেম্বর দুপুরে একদিনের নবজাতক চুরি হয়। এ ঘটনায় ওই দিন শার্শা থানায় মামলা হয়। ঘটনার পর থেকেই মানবিক কারণে পিবিআই স্বেচ্ছায় মামলাটি তদন্ত করে। এক পর্যায়ে পিবিআই জানতে পারে যশোরের ঝিকরগাছার বাঁকড়া এলাকার একটি বাড়িতে চুরি যাওয়া ওই নবজাতকটি রয়েছে। সেই খবরের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে পুলিশ পরিদর্শক (নিঃ) দেবাশীষ মন্ডল সঙ্গীয় অফিসার এসআই (নিঃ) মো. জিয়াউর রহমানসহ পিবিআই যশোর জেলার আভিযানিক দল অভিযান চালিয়ে নাসিমার বাড়ি থেকে নবজাতকটি উদ্ধার করে। এ সময় নাসিমাকে হেফাজতে নেয়া হয়েছে। 

পুলিশ সুপার রেশমা শারমিন আরও জানান, অভিযান এখনও শেষ হয়নি। নবজাতক চুরির সাথে জড়িত মূল আসামি এখনও আটক হয়নি। মূল আসামি আটকের পর বিস্তারিত জানা যাবে। উদ্ধারকৃত নবজাতককে আদালতের মাধ্যমে তার মায়ের কাছে হস্তান্তর করা হয়। বর্তমানে নবজাতকটি সুস্থ আছে।  
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি