ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

চশমা তুলতে গিয়ে নদীতে পড়ে বৃদ্ধের মৃত্যু

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৯, ২২ অক্টোবর ২০২১

চট্টগ্রামের বাঁশখালীতে আনোয়ারা উপজেলার আহমুদুর রহমান নামের ১০২ বছর বয়সী এক বৃদ্ধ লোকের লাশ উদ্ধার করা হয়েছে। চোখের চশমা নদীতে পড়ে গেলে তা তুলতে গিয়ে নদীতে তলিয়ে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা এলাকাবাসীর।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) উপজেলার গণ্ডামারা ইউনিয়নের খাটখালী জলকদর নদীতে স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে পুলিশ।

জানা যায়, নিহত আহমুদুর রহমান আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের ৬নং ওয়ার্ডের তৈলারদ্বীপ এলাকার মৃত হেদায়ত আলীর পুত্র।

বিষয়টি নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ কামাল উদ্দিন বলেন, গণ্ডামারা ইউনিয়নে আমাদের পুলিশ  প্রদীপ চক্রবর্তীকে স্থানীয়রা জলকদর খালে একটি লাশ বাসতে দেখে খবর দিলে তদন্ত কেন্দ্রের ইনচার্জ প্রদীপ চক্রবর্তী লাশটি উদ্ধার করে থানা নিয়ে আসে। প্রাথমিকভাবে লাশটির পরিচয় পাওয়া না গেলেও পরে বারখাইন ইউনিয়নের ইউপি সদস্য আজিজুল হক আজিজ মৃত্যু ব্যক্তির সঠিক পরিচয় শনাক্ত করেন। 

লাশটি তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এলাকাবাসীর ধারণা, মৃত ব্যক্তিটি কুতুবদিয়া মালেক শাহ হুজুরের দরবারে যাওয়ার পথে নদীর পাড়ে পৌঁছলে চোখের চশমা নদীতে পড়ে গেলে তা তুলতে গিয়ে নদীতে তলিয়ে গিয়ে তার মৃত্যু হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি