ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

পুকুর থেকে একই পরিবারের তিন সদস্যের লাশ উদ্ধার

খুলনা প্রতিনিধি

প্রকাশিত : ১২:২৬, ২৬ অক্টোবর ২০২১

খুলনার কয়রা উপজেলার বাগালী ইউনিয়নের একটি পুকুর থেকে একই পরিবারের তিন সদস্যের লাশ উদ্ধার করা হয়েছে। বাবা-মা ও মেয়েকে পরিকল্পিতভাবে হত্যার পর তাদের মরদেহ পুকুরের গোপনের চেষ্টা করা হয়েছে, ধারণা পুলিশের।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয় মাজেদের বাড়ির পাশের পুকুর থেকে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। এলাকাবাসী বলছে, সোমবার (২৫ অক্টোবর) দিনগত রাতে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন বাগালী ইউনিয়ন পরিষদের পাশে বসবাসকারী হাবিবুল্লাহ গাজী (৩৩), তার স্ত্রী বিউটি বেগম (২৮) ও মেয়ে টুনি (১৩)। স্থানীয়রা জানান, হাবিবুর পেশায় দিনমজুর। মেয়ে হাবিবা সপ্তম শ্রেণির ছাত্রী। তিনজনের মাথা ও মুখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এদিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধারসহ প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছেন কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. শাহাদাত হোসেন। 

তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাবা-মা ও মেয়েকে পরিকল্পিতভাবে হত্যার পর পুকুরে মরদেহ গোপনের চেষ্টা করা হয়েছে।

বাগালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ গাজী বলেন, যে তিনজনকে হত্যা করা হয়েছে তারা আমার পরিচিত। তাদের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে শুনতে পেয়েছি।

কেন বা কী কারণে তাদের হত্যা করা হয়েছে এ সম্পর্কে কেউ কোনো তথ্য দিতে পারেননি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি