ঢাকা, বুধবার   ২৯ জুন ২০২২

অনৈতিক কাজের প্রতিবাদ করায় শ্বাসরোধে হত্যা

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৬, ২৭ অক্টোবর ২০২১

নিহতের স্বজনদের আহাজারি

নিহতের স্বজনদের আহাজারি

চট্টগ্রামের পটিয়া দক্ষিণ মালিয়ারা এলাকায় অনৈতিক কাজের প্রতিবাদ করায় শ্বাসরোধ করে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৭ অক্টোবর) সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার। এর আগে মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে এই ঘটনা ঘটে।

নিহত মো. ইউনুছ (৪০) পটিয়া উপজেলার দক্ষিণ মালিয়ারা মকবুল মুন্সী বাড়ির মৃত ফজলুর রহমানের ছেলে। নিহত তিন কন্যা সন্তানের জনক।

নিহতের ভাই আব্দুল আজিজ ও প্রত্যক্ষদর্শী ইউনুচের স্ত্রী জানান, প্রতিবেশী নুরুল আজিমের মেয়ে পপি আক্তার (১৬) কর্ণফুলীর দৌলতপুর এলাকার সৈয়দ মোহাম্মদের ছেলে মো. বেলাল নামের এক যুবকের সঙ্গে প্রায়ই অনৈতিকভাবে মেলামেশা করতো। সোমবার সন্ধ্যায় তাদের দু’জনকে হাতে নাতে ধরে এলাকার মানুষ। এই সময় মেয়ের বাবা আজিমকে ঘটনাটি জানাজানি না করে ছেলেমেয়ে দুইজনকে বিয়ে দিতে বলেন ইউনুছ।

পরের দিন মঙ্গলবার এ বিষয়ে কথা বলতে আজিমদের ঘরে যান ইউনুছ। এসময়ে পপির চাচা নুরুল কবির (৪৫) ও এরশাদ (৩৭) বলেন কোন বিয়েশাদী হবে না, মেয়েকে ধর্ষণ করা হয়েছে এখন আমাদের ৫ লাখ টাকা নিয়ে দিতে হবে না হয় আমরা মামলা করব। তখন ইউনুচ বলেন, তাহলে আমি এসবে নেই। এ কথা বলার পর আজিম, কবির ও এরশাদ হঠাৎই ইউনুছের ঝাপিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যান ইউনুছ, জানান নিহতের স্ত্রী ও ভাই।

এই প্রসঙ্গে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, শ্বাসরোধ করে ইউনুছকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। 

অভিযুক্তরা সবাই পলাতক রয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি