ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

উখিয়ায় সুয়ারেজ ট্যাংকে পড়ে ২ রোহিঙ্গার মৃত্যু 

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৮, ৩১ অক্টোবর ২০২১

কক্সবাজারের উখিয়া বালুখালী ৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে সুয়ারেজ লাইনে পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করার সময় টয়লেটের ট্যাংকে পড়ে গিয়ে দুই রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় একজনকে আহত অবস্থায় উদ্ধার করে স্হানীয় এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ৮ আর্মাড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএন এর অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মদ শিহাব কায়সার রোববার বিকেলে এক প্রেস রিলিজ এ জানান, দুপুরে উখিয়া উপজেলার বালুখালী ৮ নম্বর ইস্ট ক্যাম্পের বি-ব্লকে এনজিও সংস্থা ওয়ার্ল্ড ভিশন ও এনজিও ফোরামের কর্মচারীরা সুয়ারেজ লাইনে পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং নতুন টয়লেট নির্মাণের কাজ করছিল। 

এসময় তিন রোহিঙ্গা শ্রমিক টয়লেটের ট্যাংকের গভীরে পানির মধ্যে পড়ে যায়। প্রায় এক ঘন্টা চেষ্টায় ট্যাংক থেকে তিন শ্রমিকের মধ্যে দুই জনের মৃতদেহ উদ্ধার করা হয়। অপর রোহিঙ্গা শ্রমিক কবির আহমদকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বালুখালী এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মারা যাওয় দুই রোহিঙ্গা শ্রমিকের নাম হচ্ছে ৮ নম্বর ক্যাম্প ইস্ট এর নজির হোসেনের পুত্র সাদ্দাম এবং ১০ নম্বর ক্যাম্প এইচ ব্লকের বাসিন্দা নুরুল আমিন। 

পুলিশ সুপার শিহাব কায়সার খান জানান, টয়লেটের ট্যাংকের ভেতর তিন রোহিঙ্গা শ্রমিক পড়ে গেলে অক্সিজেনের অভাবে তাদের মৃত্যু হতে পারে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি