ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় যথাযথ মর্যাদায় জেলহত্যা দিবস পালন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৪, ৩ নভেম্বর ২০২১

চুয়াডাঙ্গায় যথাযথ মর্যাদায় জেল হত্যা দিবস পালিত হয়েছে। আওয়ামী লীগের আয়োজনে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধা ও পুষ্পমাল্য অর্পন করা হয়।

বুধবার সকাল সাতটায় দিবসটি উপলক্ষে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা, দলীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন করা হয়।

জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ও দলীয় পতাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। 

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গরীব রুহানী মাসুম, মহিলা ভাইস চেয়ারম্যান শাহাজাদী মিলি, চুয়াডাঙ্গা জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের মহিলা সদস্য নুরুন্নাহার কাকুলী, সহ-সভাপতি খুস্তার জামিল, যুব ও ক্রীড়া সম্পাদক আরশাদ আলি চন্দন, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান নাবিলা রুকসানা ছন্দা, জাতীয় শ্রমিকলীগ জেলা শাখার সভাপতি আফজালুল হক, জজ কোর্টের পিপি এ্যাড বেলাল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক প্রমুখ।

এছাড়া আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও মহিলালীগসহ অন্যান্য সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জাতীয় চার নেতা স্মরণে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মহাফিল অনুষ্ঠিত হবে। 

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামরুজ্জামান ও ক্যাপ্টেন মনসুর আলীকে ১৯৭৫ সালের এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নির্মমভাবে হত্যা করা হয়।  

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি