ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৮, ১৫ নভেম্বর ২০২১

মাদারীপুরের কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়নে গত ১০ নভেম্বর নির্বাচনী সহিংসতায় আহত আলমগীর হোসেন (৫৬) নামের ওই ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

সোমবার ভোরে ঢাকার মোহাম্মদপুর হাসপাতালে তিনি মারা গেছেন। বিষয়টি নিশ্চিত করেন নির্বাচনে অংশ নেয়া স্বতন্ত্র প্রার্থী মিলন মিয়া।

নিহতের পরিবার, আত্মীয় স্বজন ও এলাকাবাসী জানান, গত ১০ নভেম্বর দ্বিতীয় দফা ইউপি নির্বাচনে সিডিখান ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. চান মিয়া শিকদার ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিলন মিয়ার কর্মী-সমর্থকদের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটে। এসময় দুপক্ষই বোমা বিস্ফোরণ ঘটায়। এতে দুই পক্ষের অন্তত ২০ জন আহত হয়।

আহতদের প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকার মোহাম্মদপুর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে চরদৌলত খান গ্রামের জয়নাল প্যাদার ছেলে আলমগীর হোসেন প্যাদা (৫৬) মারা যান। 

কার মৃত্যুর খবরে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা জানান, ১০ নভেম্বর সংঘর্ষের ঘটনায় কোনো পক্ষের মামলা গ্রহণ করা হয়নি। তবে ৮ জনকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি