ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

বেগমগঞ্জে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে সম্প্রীতি সমাবেশ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪৭, ১৭ নভেম্বর ২০২১ | আপডেট: ০০:০৪, ১৮ নভেম্বর ২০২১

সাম্প্রদায়িক সন্ত্রাস,নাশকতাকারীদের শাস্তি ও সম্প্রীতির লক্ষ্যে নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনীতে পৌর নাগরিক সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ ও র‌্যালীতে পৌর এলাকার হিন্দু-মুসলিমসহ সকল ধর্ম, শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহন করেন।

বুধবার বিকেলে চৌমুহনী পাবলিক হল সংলগ্ন শহীদ মিনার চত্তরে চৌমুহনী পৌরসভার আয়োজনে এই নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে চৌমুহনী শহরের প্রধান সড়কে সম্প্রীতির স্লোগানে একটি র‌্যালী বের হয়। র‌্যালিটি কাচারি বাড়ি মসজিদ হয়ে ডেল্টা গেইটে গিয়ে শেষ হয়।
 
চৌমুহনী পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা খালেদ সাইফুল্যার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সাংসদ মামুনুর রশীদ কিরন।

অন্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সম্পাদক সিরাজুল ইসলাম স্বপন, হিন্দু কল্যাণ ট্রাস্ট্রের সাবেক ট্রাস্ট্রি তপন চন্দ্র মজুমদার, বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম,সামছুল হক, যুগ্ম সম্পাদক আকতারুজ্জামান আনছারী।

সমাবেশে বক্তারা বলেন, একটি কুচক্রি মহল সরকারকে বিব্রত করতে এবং সাম্প্রদায়িক স্মপ্রীতি বিনষ্ট করার জন্য চৌমুহনীতে মন্দিরে হামলা চালিয়েছে। আমরা হিন্দু-মুসলমান সবাই ঐক্যবদ্ধভাবে দুষ্কৃতিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিত করতে কাজ করে যাবো। প্রয়োজনে সা¤প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে হিন্দু-মুসলমান সম্প্রীতি কমিটি করা হবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি