ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ফুটফুটে শিশু জন্ম দিলেন রাস্তায় ঘুরে বেড়ানো ভারসাম্যহীন নারী

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১০:০৪, ২২ নভেম্বর ২০২১

সদ্যজাত সন্তান

সদ্যজাত সন্তান

জয়পুরহাট সদর উপজেলার কুমড়াপাড়া এলাকায় রাস্তার ধারে পড়ে থাকা মানসিক ভারসাম্যহীন এক নারীর সন্তান জন্ম দেয়া নিয়ে এলাকায় কৌতুহল সৃষ্টি হয়েছে। এলাকার রাস্তাঘাটে ঘুরে বেড়াতেন মানসিক ভারসাম্যহীন ওই নারী। গর্ভবতী উপলব্ধি করতে পেরে এলাকাবাসী বিভিন্ন সময় তাকে খাবার দিতেন।

তবে শিশুটির বাবা কে তা নিয়ে কৌতুহল রয়েছে সবার মনে। মানসিক ভারসাম্যহীন ওই নারীর সঙ্গে এ ধরনের বর্বর কর্মকাণ্ডে ক্ষোভ জানান এলাকাবাসী।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান জানান, সদর উপজেলার কুমড়াপাড়া এলাকায় রাস্তার পাশে ওই ভারসাম্যহীন নারীর প্রসব বেদনা উঠে এবং চিৎকার করে। তাৎক্ষণিক স্থানীয় নারীরা এসে তার সন্তান প্রসবের ব্যবস্থা করেন। সে সময় তিনি একটি ফুটফুটে কন্যা শিশুর জন্ম দেন। 

ওসি আরও জানান, স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থল গিয়ে ওই নারী ও কন্যাশিশুকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করান। নারীটির প্রকৃত নাম-পরিচয় কেউ জানে না, জানে না ওই শিশুর বাবার পরিচয়ও।

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের তত্ত্বাবধায়ক সরদার রাশেদ মোবারক জুয়েল বলেন, ভারসাম্যহীন এক নারীকে হাসপাতালে নিয়ে আসার আগেই সন্তান প্রসব করেন। বর্তমানে ওই নারী সুস্থ আছেন। কিন্তু শিশুটি অপরিপক্ক ও কম ওজনের হওয়ার কারণে কেয়ার ইউনিটে রাখা হয়েছে। 

তিনদিন না যাওয়া পর্যন্ত শিশুটি আশংকা মুক্ত নয়, জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি