ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

জয়পুরহাটে ট্রাক চাপায় শিক্ষার্থী নিহত, আহত ৮

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৮, ২২ নভেম্বর ২০২১ | আপডেট: ২১:০৮, ২২ নভেম্বর ২০২১

জয়পুরহাটে ট্রাক চাপায় জিয়াউর রহমান (৯) নামের এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে। এতে আরও ৮ জন আহত হয়েছে। তাদের মধ্যে আব্দুল্লাহ (৮) নামের এক শিক্ষার্থীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে বগুড়ার জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত জিয়াউর রহমান পাঁচবিবি উপজেলার শাইলট্রি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী।  

সোমবার বিকেল ৫টার দিকে জয়পুরহাট সদর উপজেলার মিরগ্রামচৌমুহনী-মাধাইনগর সড়কের কেন্দুল মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর জাহান এ তথ্য নিশ্চিত করেছেন। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, জয়পুরহাটের পাঁচবিবি শাইলট্টি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীরা গ্রামে গ্রামে ধান সংগ্রহ শেষে জয়পুরহাট-মাধাইনগর সড়ক পথে অটোভ্যানে মাদ্রাসায় ফিরছিল। বিকেল ৫টার দিকে সড়কের কেন্দুল মোড়ে বিপরীতমুখী ধান বোঝায় একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলে একজন নিহত ও ৮ জন আহত হয়। 

আহতরা হলেন, পাঁচবিবি উপজেলার শাইলট্রি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী, আব্দুল্লাহ (৮)আজিম (৭) তাসিন(৮) সানাউল (৮) রাফসান (১০), রিহান (১৬) ওমর ফারক (১০)।

জয়পুরহাট সদও থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর জাহান জানান, শাইলট্রি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীরা সকাল থেকে বিকেল পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন এলাকায় মাদ্রাসার জন্য ধান সংগ্রহ করে অটোভ্যানে মাদ্রাসায় ফিরছিলেন। পথে কেন্দুল মোড়ে একটি ধান বোঝায় ট্রাকের সঙ্গে অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক শিক্ষার্থীর মৃত্যু হয়।

ওসি আরও জানান, এঘটনায় আটজন মাদ্রাসার শিক্ষার্থী আহত হয়েছেন। আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে আব্দুল্লাহর অবস্থার অবনতি হওয়ায় তাকে জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে স্থানীয়রা ট্রাকসহ চালকে আটক করে পুলিশে দেয়।
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি