ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কুখ্যাত ডাকাত সর্দার মোহাম্মদ আলীসহ আটক ২

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫৩, ২৫ নভেম্বর ২০২১

চুয়াডাঙ্গার কুখ্যাত ডাকাত সর্দার মোহাম্মদ আলী খলিফাকে প্রধান সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি রামদা, খেলনা পিস্তল এবং লুণ্ঠিত একটি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে।
 
বুধবার ভোরে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা পৌর ঈদগাহ ময়দানের পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত ডাকাত সর্দার মোহাম্মদ আলী খলিফা (৩২) সদর উপজেলার নফরকান্দি গ্রামের মসলেম হাজামের ছেলে ও তার সহযোগী রতন আলি (২২) পৌর এলাকার বেলগাছি মুসলিম পাড়ার আব্দুস সাত্তারের ছেলে।

গ্রেফতার ডাকাত সর্দার মোহাম্মদ আলী খলিফার বিরুদ্ধে ১২টি এবং তার দলের বিরুদ্ধে ২০-এর অধিক মামলা রয়েছে। তারা পিস্তল দিয়ে ভয় দেখায়, আর কেউ বাধা দিলে কুপিয়ে আহত করে। এরা মূলত এক জেলায় ডাকাতি করে অন্য জেলায় গিয়ে ঘুমায়- এ তথ্য জানিয়েছে পুলিশ।

চুয়াডাঙ্গা থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, মোহাম্মদ আলী ডাকাত সর্দার। তারা দলে মোট ৩ জন। চুয়াডাঙ্গায় সংঘটিত প্রায় সব ডাকাতিতেই এই দলের হাত রয়েছে। তারা খেলনার পিস্তল দিয়ে ভয় দেখিয়ে জিম্মি করে, কেউ বাধা দিলে কুপিয়ে আহত করে। 

সর্বশেষ গত ২২ নভেম্বর এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর কাছ থেকে অস্ত্রের মুখে ল্যাপটপ ছিনিয়ে নেয় মোহাম্মদ আলী খলিফা ও তার দল। সেই ঘটনায় তার সহযোগী রতন (২২)সহ মোহাম্মদ আলীকে গ্রেফতার করা হয়েছে জানান ওসি। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি