ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

পোরশা সীমান্তে বাংলাদেশি যুবককে আটক করেছে বিএসএফ

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩৩, ২৭ নভেম্বর ২০২১ | আপডেট: ১৮:৩৪, ২৭ নভেম্বর ২০২১

নওগাঁর পোরশা সীমান্তে মনিরুল ইসলাম (৩৮) নামে এক বাংলাদেশি যুবককে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। শনিবার ভোর ৫টার দিকে ভারতের মালদা জেলার হবিবপুর থানার ভূতপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। 

আটকের পর সকাল সাড়ে ১০টায় স্থানীয় হবিপুর থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে বলে বিএসএফের উদ্বৃতি দিয়ে শনিবার বিকেলে নিশ্চিত করেছে বিজিবি। আটক মনিরুল ইসলাম নওগাঁর পোরশা উপজেলার নিতপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

বিজিবি-১৬ (নওগাঁ) ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রেজাউল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মনিরুল ইসলামসহ কয়েকজন অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করে ভোরে গরুসহ বাংলাদেশে ফিরে আসার চেষ্টা করছিল। এসময় হাঁপানিয়া বিওপির দায়িত্বপূর্ণ সীমান্তের ২৩১ মেইন পিলার থেকে আনুমানিক দুই কিলোমিটার ভারতের অভ্যন্তরে মালদা জেলার হবিপুর থানার ভূতপাড়া এলাকায় কেদারিপাড়া ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের ধাওয়া করে। 

এসময় অন্যরা পালিয়ে আসতে পারলেও মনিরুল ইসলামকে তিনটি গরুসহ আটক করেন তারা। পরে তাকে স্থানীয় হবিপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে বিএসএফ থেকে জানানো হয়। বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা হয়েছে। যেহেতু থানায় হস্তান্তর করা হয়েছে এজন্য তাকে আর ফিরিয়ে নিয়ে আসা সম্ভব হয়নি।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি