ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ভাইকে হত্যায় দুই ভাইসহ তিন জনের ফাঁসি

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪৬, ৯ ডিসেম্বর ২০২১

ভাইকে হত্যায় ফাঁসির আদেশ পাওয়া অপর দুই ভাইসহ তিনজন

ভাইকে হত্যায় ফাঁসির আদেশ পাওয়া অপর দুই ভাইসহ তিনজন

জয়পুরহাটে আক্কেলপুর উপজেলার আওয়ালগাড়ী গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এক ভাইকে হত্যা মামলায় দুই ভাইসহ তিন জনের ফাঁসির রায় দিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে এ রায় দেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নূর ইসলাম।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- আওয়ালগাড়ী গ্রামের তাসেম মন্ডলের দুই ছেলে- সেকেন্দার আলী, শহীদুল ইসলাম ও পার্শ্ববর্তী ক্ষেতলাল উপজেলার উলিপুর জিয়ানীপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে বাবু।

মামলার সংক্ষিপ্ত বিবরণীতে জানা যায়, আওয়ালগাড়ী গ্রামের আশরাফ আলীর ছেলে আবু তাহেরের সঙ্গে জমিজমা নিয়ে তাঁর অপর দুই ভাই সেকেন্দার ও শহীদুলের দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। ওই বিরোধের জেরে গত ২০০৭ সালের ১ মার্চ রাতে দণ্ডপ্রাপ্ত দুই ভাইসহ ৪/৫ জন ধারালো অস্ত্র নিয়ে আবু তাহেরের শয়ন কক্ষে প্রবেশ করে। আসামিরা ঘুমন্ত আবু তাহেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও জবাই করে হত্যা করে। পরদিন আবু তাহেরের শ্বশুর আশরাফ আলী বাদি হয়ে আক্কেলপুর থানায় একটি মামলা দায়ের করেন।

যে মামলায় দীর্ঘ শুনানি শেষে আদালত এদিন এ রায় দেন। এ মামলায় ন্যায় বিচার প্রতিষ্ঠা হয়েছে বলে জানান রাষ্ট্রপক্ষের আইনজীবী এ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল।

তবে এ রায়ে অসন্তুষ্টি প্রকাশ করে উচ্চ আদালতে আপীলের কথা জানান বিবাদী পক্ষের আইনজীবি এ্যাডভোকেট নন্দকিশোর আগারওয়ালা।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি