ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর ৩ সন্তান নিয়ে স্বামীর বিষপান, মৃত্যু ২

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১২, ১২ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৩:১৫, ১২ ডিসেম্বর ২০২১

কক্সবাজারের টেকনাফে তিন ছেলেমেয়েকে বিষপান করানোর পর বাবা নিজেও বিষপান করেছেন। এতে দু’জনের মৃত্যু হয়েছে। পারিবারিক কলহের জের ধরে স্ত্রী চলে যাওয়ায় সন্তানসহ বিষপান করেন স্বামী।  

রোববার ভোররাতে টেকনাফের শাহপরীর দ্বীপের জালিয়াপাড়ায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মিজানুর রহমান।

বিষপানে বাবা আনোয়ার হোসেন (৪০) ও মেয়ে রাহিনী আক্তার (৮)’র মৃত্যু হয়েছে। মুমুর্ষ অবস্থায়ে উদ্ধার করে ছেলে যাবের (২) ও মেয়ে মাহিমা (৪)কে ভর্তি করা হয়েছে হাসপাতালে। নিহত আনোয়ার হোসেন জালিয়াপাড়ার মৃত ফোরকান আহমেদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জের ধরে শনিবার রাতে স্ত্রী আনোয়ারা বেগমের সঙ্গে ঝগড়া হয় আনোয়ার হোসেনের। এক পর্যায়ে রাতেই স্ত্রী বাপের বাড়ি চলে যান। তারপর আজ ভোররাতে নিজের তিন ছেলেমেয়েকে বিষপানের পর নিজেও বিষপান করেন আনোয়ার। 

এসময় মেয়ে রাহিনী ও আনোয়ারের মৃত্যু হয়। পরে গুরুতর অবস্থায় ছোট এক ছেলে ও এক মেয়েকে  পুলিশের সহযোগিতায় প্রথমে টেকনাফ ও পরে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে স্থানীয়রা।

শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মিজানুর রহমান জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুইজনের মৃতদেহ উদ্ধার এবং বিষপানে অজ্ঞান দুটি শিশুকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

মূলত পারিবারিক কলহে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি