ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সদ্য বিবাহিত তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৪, ১৫ ডিসেম্বর ২০২১

নওগাঁর নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়নের বালাহৈর মাষ্টারপাড়া গ্রাম থেকে আশা খাতুন (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাত্র চার মাস আগে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই আশাকে নানাভাবে নির্যাতন করা হতো বলে অভিযোগ পরিবারের। 

বুধবার সকালে শয়ন কক্ষের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। 

মৃত আশা ওই গ্রামের মিনহাজুল ইসলামের স্ত্রী। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হলেও তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

জানা গেছে, ওই গ্রামের নুরুজ্জামান বাবুর ছেলে মিনহাজুল ইসলাম (২১) একই উপজেলার পাঁড়ইল ইউনিয়নের কুড়াপাড়া গ্রামের আসাদুল ইসলামের মেয়ে আশাকে মাত্র চার মাস আগে বিয়ে করে। বিয়ের পর থেকেই নানাভাবে আশাকে নির্যাতন করা হতো বলে অভিযোগ রয়েছে। 

ঘটনার দিন মঙ্গলবার রাতে খাবার খেয়ে সকলে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠে দেখে ফ্যানের সাথে আশার লাশ ঝুলছে। খবর পেয়ে বুধবার সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।   

মৃত আশা খাতুনের মা রোকশানা বেগম বলেন, ‘গতকাল আমার মেয়েকে আনার জন্য বেয়াই বাড়িতে গেলেও তারা দেয়নি। সকালে খবর পেয়েই ছুটে এসে দেখি মেয়ের লাশ। বিয়ের পর থেকেই তারা আমার মেয়েকে নানাভাবে নির্যাতন করে আসছিল। আমার মেয়েকে হত্যা করে লাশ ঝুলে রেখেছে বলে অভিযোগ করেন তিনি।’

এ ব্যাপারে নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বলেন, মৃতের শরীরে আঘাতের চিহৃ রয়েছে। তবে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মরদেহটি নওগাঁ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি