ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে বিএসএফকে মিষ্টি দিল বিজিবি

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪২, ১৫ ডিসেম্বর ২০২১

মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী (বিএসএফ) কে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার বিকেল সাড়ে ৪টায় হিলি সীমান্তের ২৮৫নং মেইন পিলারের ১১নং সাবপিলার সংলগ্ন চেকপোষ্ট গেটের শুন্যরেখায় বিজিবির হিলি আইসিপি চেকপোষ্ট কমান্ডার নায়েব সুবেদার ইয়াসিন আলী ভারতের হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার ইন্সপেক্টর সিতারাম সিং এর হাতে মিষ্টি তুলে দিয়ে বিজয় দিবসের শুভেচ্ছা জানান ও একে অপরের সাথে কুশল বিনিময় করেন। এসময় সেখানে বিজিবি ও বিএসএফের নারী ও পুরুষ সদস্যরা উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি চেকপোষ্ট কমান্ডার নায়েব সুবেদার ইয়াসিন আলী বলেন, আগামীকাল ১৬ ডিসেম্বর আমাদের মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। এ উপলক্ষ্যে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়কের পক্ষ থেকে ভারতের পতিরাম-৬১বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়ক, স্টাফ অফিসার ও হিলি বিএসএফ ক্যাম্পকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে। সীমান্তে দায়িত্বরত দুই বাহিনীর মাঝে বিরাজমান সম্পর্ক আরো সুদৃড় করতে দীর্ঘদিন ধরেই হিলি সীমান্তে বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলিতে একে অপরকে মিষ্টিসহ বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানানোর এধরনের রেওয়াজ চলে আসছে।

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি