ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ৩

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:২০, ২৪ ডিসেম্বর ২০২১

নিহত মেহেদী হাসান

নিহত মেহেদী হাসান

ঠাকুরগাঁও সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মেহেদী হাসান (১৬) নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় তার দুই বন্ধু গালিব (১৬), আরমান (১৬)সহ ও আরমানের দাদা আকবর(৬২) কে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করা হয়। শুক্রবার বিষয়টি নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম জানান, নিহত মেহেদী হাসান ওরফে মিরাজের বাবা মালেক ৪ জনের নাম উল্লেখ করে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতরা শহরের গোবিন্দনগর পরিষদপাড়া এলাকার মেডোর ছেলে গালিব(১৬) একই এলাকার জুয়েলের ছেলে আরমান(১৬) ও মৃত সফির উদ্দিনের ছেলে আকবর আলী।

গ্রেফতারকৃত গালিব ও আরমানের বর্তমানে হাসপাতালে পুলিশি হেফাজতে চিকিৎসা চলছে। এছাড়া আকবরকে পূর্বেই জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হলে তাকে গ্রেফতার করা হয়। তবে এ মামলার চার নম্বর আসামি আরমানের বাবা জুয়েল ইসলাম পলাতক রয়েছে।

মামলার বিবরণে বলা হয়, গত বুধবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় বন্ধু গালিব বাসা থেকে মেহেদিকে ডেকে নিয়ে যায়। পরে আরেক বন্ধু আরমান ও তার বাবা জুয়েল তাদের সাথে মিলিত হয়। তিনজন একত্রিত হয়ে মেহেদিকে নিয়ে শহরের দুরামারি বিসিক মোড়ে চা খেতে যায়। পরে সেখানে আরমানের দাদা আকবর মিলিত হয়ে পূর্ব পরিকল্পিতভাবে মেহেদিকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে আহত করে। এক পর্যায়ে সে মারা যায়। পরে হাসপাতালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম বলেন, গ্রেফারকৃত আসামিদের নিয়ে আগেই সন্দেহ ছিল। পরে নিহত শিক্ষার্থী মেহেদির বাবা চারজনের নাম উল্লেখসহ কয়েকজন অজ্ঞাতনামা দিয়ে একটি মামলা করে। এ মামলায় অভিযোগের বিষয়ে প্রাথমিক সত্যতা পাওয়ায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। পলাতক অন্য আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। আরমান ও গালিব হাসপাতালে পুলিশি হেফাজতে চিকিৎসা নিচ্ছে। আকবরকে কোর্টে চালান করে কারাগারে পাঠানো হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি