ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

ভ্যান থেকে নামিয়ে নারীকে সংঘবদ্ধ ধর্ষণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩৪, ২৮ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৭:৩৮, ২৮ ডিসেম্বর ২০২১

চুয়াডাঙ্গা পৌর এলাকায় এক নারীকে ভ্যান থেকে নামিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৭ ডিসেম্বর) রাতে ভুক্তভোগী নারী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা করেন।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

গ্রেফতাররা হলেন চুয়াডাঙ্গা পৌর এলাকার সুমিরদিয়া গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে রুবেল হোসেন (৩২) ও একই এলাকার আলী হোসেনের ছেলে নাজিম উদ্দিন (৩০)। এছাড়াও বিল্লাল হোসেন নামে একজন পলাতক রয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, শনিবার (২৫ ডিসেম্বর) রাতে খেজুর গুড় কিনে ব্যাটারিচালিত পাখি ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন ওই নারী। এ সময় তিনজন মোটরসাইকেলযোগে পাখি ভ্যানটির গতিরোধ করে ওই নারীকে জোরপূর্বক তুলেল নেয়। পাখি ভ্যানচালক বাধা দিলে তাকেও মারধর করে অভিযুক্তরা।

পরে ওই নারীকে শহরের বুজরুকগড়গড়ী মাদারতলা রোডের ইটভাটার পার্শ্বে একটি আম বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। রাত ১২টার দিকে অভিযুক্তরায় ওই নারীকে তার বাড়িতে পৌছে দেয় এবং কাউকে কিছু না বলতে বিভিন্ন হুমকি দেয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, হুমকি ও লোকলজ্জার ভয়ে দুই দিন চুপ থাকার পর সোমবার রাতে ধর্ষণের শিকার নারী তিনজনের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর রাতেই দুইজনকে গ্রেফতার করা হয়। পলাতক বিল্লাল হোসেনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি