ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

নবাবগঞ্জে উদীচী শিল্পী গোষ্ঠীর সম্মেলন 

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ২১:১৩, ৩১ ডিসেম্বর ২০২১

“শ্রেণিভেদ ভাঙ্গি শোষিতের রোষে, সম্প্রীতির মালাগাথি ভেদাভেদ নাশে” এই শ্লোগানে বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী ঢাকার নবাবগঞ্জ উপজেলা শাখার তৃতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার সন্ধ্যায় সাড়ে ৬টায় সরকারি দোহার-নবাবগঞ্জ কলেজ সভা কক্ষে এ অনুষ্ঠান করা হয়। উপজেলা শাখার সভাপতি শিক্ষাবিদ মানবেন্দ্র দত্ত সভায় সভাপতিত্ব করেন।

এতে উপস্থিত ছিলেন উদীচীর ঢাকা মহানগর সংসদের সভাপতি নিবাস দে, সাধারণ সম্পাদক ইকবালুল হক খান, সাংগঠনিক সম্পাদক  শরিফুল আহসান রিফাত, সদস্য পারভেজ মাহমুদ, কেন্দ্রীয় সদস্য মো. তোফাজ্জল হোসেন, কবি ও নাট্যকার এম এ করিম, স্বপন রানী বক্সী, নারী ও শিশু অধিকারকর্মী মাধুরী বণিক, সাংস্কৃতিককর্মী প্রদীপ কুমার সাহা, এজাজ আহমেদ পান্না, আলহাজ্ব উল্লাহ রাজা, বজলুর রশিদ, কণ্ঠশিল্পী ওহামা চিশতী, কবি গোলাম হোসেন, নাট্যকর্মী বিপ্লব ঘোষ প্রমুখ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন উদীচীর শিল্পী ও সরকারি দোহার-নবাবগঞ্জ কলেজের শিক্ষার্থীরা। পরে সম্মেলনের তৃতীয় পর্বে মানবেন্দ্র দত্তকে সভাপতি ও জাকির আহমেদকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয় এবং ঘোষণা করা হয়।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি