ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২১:১৬, ৬ জানুয়ারি ২০২২

ঠাকুরগাঁওয়ের হরিপুরে বসতভিটার জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নাসিরুদ্দিন (৫০) এর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের ভেটনা গ্রামে।

নিহত নাসিরুদ্দিন উপজেলার আমগাঁও ইউনিয়নের ভেটনা গ্রামে মৃত সাজ্জাদ আলীর ছেলে। সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান পাভেল তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে বসতভিটার জমি ভাগা-ভাগি নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ের বড় ভাই আফসার আলী উত্তেজিত হয়ে তার হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে ছোট ভাই নাসিরুদ্দিনের মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে পরিবারের অন্যান্য সদস্যরা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দ্রুত দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন এবং সেখানে নিয়ে যাওয়ার পথে রাস্তায় নাসিরুদ্দিনের মৃত্যু হয়।

হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম নাসিরুদ্দিনের মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি