ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মালিকের সঙ্গে প্রেম, অতঃপর যুগলের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৩:২০, ৯ জানুয়ারি ২০২২

গাজীপুরের গাছা এলাকার একটি বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো দুই নারী-পুরুষের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময়ে নিহত লিমা রহমান ও রজত কান্তি গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের হুকের সঙ্গে ঝুলছিলেন। চাকরির সুবাদে ডায়াগনস্টিক সেন্টারের মালিক রজত কান্তির সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় লিমার।

রোববার বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ইসমাইল হোসেন। এর আগে শনিবার সন্ধ্যা ৬টার দিকে জাঝর উত্তরপাড়া এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন, গাজীপুর কালীগঞ্জের বেতয়া গ্রামের মিজানুর রহমানের মেয়ে লিমা রহমান ও সিলেট সদর এলাকার বোরাইয়া এলাকার রঞ্জিত চৌধুরীর ছেলে রজত কান্তি চৌধুরী। 

লিমা মোটেক সোয়েটার কারখানার মেডিকেল এসিস্ট্যান্ট হিসেবে চাকরি করতেন এবং রজত গাজীপুর সদর এলাকার সিগমা ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক।

জানা গেছে, পূর্বে সিগমা ডায়াগনস্টিক সেন্টারে মেডিকেল এসিস্ট্যান্ট পদে চাকরি করতেন লিমা। চাকরির সুবাদে প্রতিষ্ঠানের পরিচালক রজত কান্তি চৌধুরীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় তার। মাস দুয়েক আগে ওই চাকরি ছেড়ে সোয়েটার কারখানায় যোগ দেন লিমা। 

লিমা ওই বাড়িতে একাই ভাড়া থাকতেন। পূর্ব পরিচয়ের সূত্র ধরে রজত ওই বাড়িতে নিয়মিত যাতায়াত করতেন। 

বৃহস্পতিবার বিকেলে কর্মস্থল মোটেক সোয়েটার কারখানা থেকে বাসায় ফিরেন লিমা রহমান। শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় শনিবার কর্মস্থলে যাওয়ার কথা ছিল তার। কিন্তু শনিবার কর্মস্থলে না যাওয়ায় কারখানার মালিক বিকালে লিমার বাসায় লোক পাঠান। 

বাসায় ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ধাক্কা দিয়ে দেখতে পান লিমা রহমান ও রজত কান্তি চৌধুরী গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের হুকের সাথে ঝুলে আছেন। 

পরে, গাছা থানা পুলিশকে খবর দিলে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে তারা।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি