ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

জুয়ার আসর থেকে ১৩ জুয়াড়ি আটক

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০২, ১৯ জানুয়ারি ২০২২

নোয়াখালীর সেনবাগ উপজেলায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ১৩ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ১ হাজার ৩৭৫ টাকা জব্দ করা হয়।

বুধবার দুপুরে আটককৃতদের বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে। এরআগে মঙ্গলবার রাত ৮টার দিকে মোহাম্মদপুর, বাবুপুর ও কাদরা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়

আটককৃতরা হচ্ছেন- সাদ্দাম হোসেন (৩০), গিয়াস উদ্দিন রুবেল (৩০), শরিফ হোসেন (৩২), ইউনুছ হোসেন রনি (২৮), রবিউল ইসলাম (৩৪), ইমন (২৫), এনামুল হক সুজন (৩০), আনোয়ারুল ইসলাম (২৪), মোহাম্মদ উল্যাহ (২০), আল আমিন (২২), আমজাদ হোসেন (২৫), অমল জল দাস (৩০) ও শরিফ (৩২)।  

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন স্থান থেকে প্রতিদিন জুয়াড়িরা মোটরসাইকেল, সিএনজি, অটোরিকশাযোগে এখানে এসে জুয়া খেলত। তবে দিনের চেয়ে রাতে জুয়া খেলতে বেশি লোকজন আসে। জুয়া খেলার পাশাপাশি মাদক সেবন ও অনৈতিক কার্যক্রমেও জড়িত তারা।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসনে পাটোয়ারী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে বলে জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি